ভোলায় মেডিকেল কলেজ হাসপাতালের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন বাণিজ্যমন্ত্রী

বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদের মায়ের ১১তম মৃত্যু বার্ষিকীতে তার মা-বাবার নামে একটি ২৫০ শয্যা বিশিষ্ট বেসরকারি মেডিকেল কলেজ ও হাসাপাতাল নির্মান কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে। আজ সোমবার দুপুরে ভোলার উপ-শহর বাংলাবাজার ফাতেমা খানম কপ্লেক্সে তিন একর জমির উপর আজহার-ফাতেমা মেডিকেল কলেজ ও হাসপতালের ভিত্তি প্রস্তর স্থাপন করেছেন বাণিজ্য মন্ত্রী তোফায়েল আহমেদ।

ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেন, এক সময়ের পিছিয়ে পড়া জনপদ ভোলার বাংলাবাজারে প্রতিষ্ঠিত করা হবে একটি মেডিকেল কলেজ। এখান থেকে ভোলার সাধারণ মানুষের উন্নত চিকিৎসা সেবা নিশ্চিত করা যাবে। যাতে সকল ধরণের বিশেষায়িত চিকিৎসা সেবা ভোলার মানুষ এই মেডিকেল কলেজ হাসপাতালেই করতে পারবে।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল, জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, বানিজ্য মন্ত্রীর একমাত্র কন্যা ডা. তাসনিমা আহমেদ জামান, সিভিল সার্জন ডা. রথিন্দ্রনাথ মজুমদার, জেলা প্রশাসক মোহা. সেলিম উদ্দিন, পুলিশ সুপার মো. মোকতার হোসেন, ভোলা পৌরসভার মেয়র মোহম্মদ মনিরুজ্জামান, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব প্রমূখ।

1 Star2 Stars3 Stars4 Stars5 Stars (No Ratings Yet)
Loading...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *